নোয়াখালী বিভাগ বাস্তবায়ন আন্দোলনের দাবীতে মাইজদিতে লক্ষ লক্ষ মানুষের ঢল

নোয়াখালী বিভাগ বাস্তবায়ন আন্দোলনের দাবীতে মাইজদিতে লক্ষ লক্ষ মানুষের ঢল
মোঃশাহাদাত হোসেন নিশাদ,নোয়াখালী প্রতিনিধিঃ
বৃহত্তর নোয়াখালীর লক্ষ লক্ষ মানুষের প্রানের দাবী, “নোয়াখালী বিভাগ” বাস্তবায়ন আন্দোলনকে সফল করার জন্য বিভিন্ন কর্মসূচীতে রাজপথে নিরলসভাবে আন্দোলনরত নোয়াখালীর সবচেয়ে বড় সেচ্ছাসেবী সংগঠন।নোয়াখালী_বিভাগ (অনলাইন গ্রুপ) এর আয়োজনে, আজ বেলা ১০ টায় মাইজদী টাউন হল চত্ত্বরে বিশাল এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন অরাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এতে অংশগ্রহন করেছে।
উক্ত মানববন্ধন ও স্মারকলিপি পেশ কর্মসূচীতে উপস্থিত থেকে বক্তব্য রেখেছেন নোয়াখালী জেলার সদর উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জনাব এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী জজ কোর্টের সম্মানিত জিপি কাজী মানসুরুল হক খসরু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক জনাব এমদাদ হোসেন কৈসর, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি কায়সার হামিদ রকি, অন্যানদের মধ্যে আরো বক্তব্য রাখেন, নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় পরিষদের আহবায়ক ও নোয়াখালী বিভাগ (অনলাইন গ্রুপ) এর এডমিন মোরশেদ হোসেন, নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব ও নোয়াখালী বিভাগ (অনলাইন গ্রুপ) এর প্রধান এডমিন জাহেদ হাসান জাহেদ, নোয়াখালী বিভাগ (অনলাইন গ্রুপ) এর এডমিন সাইফুর রহমান, ফারদিন ফরহাদ, এ.আর. বিশ্বাস, মাহবুব ভূইয়া, আরেফিন যোবায়ের, শাহদাত শাকিল, নোয়াখালী টি.ভি ও দৈনিক নোয়াখালী সংবাদের চীফ এডিটর হামিদ রনি, ফ্রেন্ডস পাওয়ার গ্রুপের সোহান, সাগর, নোয়াখালী ব্রাইটার্স টিম এর সাইফুল ইসলামসহ বিভিন্ন অরাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধানগন…..
মানববন্ধন সফল করতে সার্বিক সহযোগিতা করেন, নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় পরিষদ, ফেন্ডস পাওয়ার গ্রুপ (এফপিজি), সবুজ বাংলাদেশ (নোয়াখালী জেলা শাখা), নোয়াখালী ব্রাইটার্স টিম, টাচ মাল্টি মিডিয়াসহ বিভিন্ন সংগঠন….
মানববন্ধনে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘‘নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, চাঁদপুর, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া এই ছয় জেলার মানুষের সংস্কৃতি, কৃষি ও যাতায়াত সুবিধা বিবেচনা করে নোয়াখালী বিভাগ প্রতিষ্ঠা করলে অত্র অঞ্চলের প্রায় পৌনে দুই কোটি মানুষের চাকুরী, ব্যবসা- বাণিজ্য, প্রশাসনিক কার্যক্রম অত্যন্ত দ্রততার সঙ্গে সম্পন্ন করতে সক্ষম হবে। আর এই ছয় জেলার মানুষের আঞ্চলিক ভাষা, কৃষ্টি-কালচারও প্রায় একই রকম বিধায় নোয়াখালী বিভাগ গঠন অত্যন্ত যুক্তিসংগত।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment